মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৩৪ পূর্বাহ্ন

৩দিনের ব্যবধানে বন্য হাতির আক্রমনে নাইক্ষ্যংছড়িতে আবারো বৃদ্ধ নিহত! এক শিশু আহত

৩দিনের ব্যবধানে বন্য হাতির আক্রমনে নাইক্ষ্যংছড়িতে আবারো বৃদ্ধ নিহত! এক শিশু আহত

আব্দুর রশিদ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
মাত্র তিন দিনের ব্যবধানে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের গোমাতলী নতুন পাড়া গ্রামে বন্য হাতির পাল আক্রমন চালিয়ে সিদ্দিক আহাং (৮০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত ব্যক্তি বশরত আলীর পুত্র।

সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এনিং মার্মা জানান, ২৪ ডিসেম্বর মঙ্গলবার ভোর রাত ৩ টার দিকে একদল বন্যহাতি ইউনিয়নের গোমাতলী নতুন পাড়া গ্রামে হানা দিয়ে বেশ কয়েকটি ঘরবাড়ি ভাংচুর করে। ঐসময় লোকজন টের পেয়ে দিকবেদিক ছুটাছুটি করে পালানোর সময় বৃদ্ধ সিদ্দিক আহাং কে হাতির পাল ধরে শুঁড় দিয়ে আছাড় মারলে সে ঘটনা স্থলেই প্রাণ হারায়।

খবর পেয়ে স্থানীয় সোনাইছড়ি পুলিশ ফাড়ীর ইনচার্জ খায়রুল ওয়ারা রবিন সংগীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেন এবং মরদেহ উদ্বার করেন।

এছাড়াও খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি। তিনি নিহত পরিবারে সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং আর্থিক সহায়তা ও খাবার বিতরণ করেন।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন বন্যহাতির আক্রমনে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছেন। লাশ সুরতহাল শেষে পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মাত্র তিন দিনের ব্যবধানে উপজেলার তিন ইউনিয়নে বন্যহাতির আক্রমনে তিন ব্যক্তি নিহতের ঘটনায় স্থানীয়রা আতংকে রাত কাটছে। বন খেকোদের বন ধংসের কারনে হাতিরদল প্রতিদিন খাবারের জন্য লোকালয়ে হানা দিয়ে ক্ষেত খামার ধান ও ফলজ বনজ বাগান ধংস করে ফেলছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology