বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
আওয়ামীলীগ নেতা হত্যার প্রতিবাদে আলীকদমে প্রতিবাদ সভা

আওয়ামীলীগ নেতা হত্যার প্রতিবাদে আলীকদমে প্রতিবাদ সভা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধিঃ
বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নে সস্ত্রশ সন্ত্রাসী কতৃক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বাচনু মার্মা (৫৫) কে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে আলীকদম উপজেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) বিকাল সাড়ে চারটায় আলীকদম উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কফিল উদ্দিনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, আলীকদম উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং মার্মা। প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ কফিল উদ্দিন বি.এস.সি, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোহাম্মদ নাছির উদ্দিন বি.এ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিন এম.এ, সহ-সভাপতি ক্রাতপুং ¤্রাে, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস রহমান ও ফোগ্য মার্মা প্রমূখ।

এ সময় বক্তারা বলেন বান্দরবানের মাটিতে কোনভাবেই সন্ত্রাসীদের কার্যকলাপ বরদাস্ত করা হবে না। বীর বাহাদূরের নেতৃত্বে বান্দরবান জেলায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের যে দৃষ্টান্ত স্থাপন হয়েছে তার উপর ঈর্ষান্বিত হয়ে একটি মহল পাহাড়ী-বাঙ্গালী বিভাজন সৃষ্টি করে সাম্প্রদায়িক ভ্রাতৃত্ববোধ বিনষ্ট করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার প্রয়াস চালাচ্ছে। বীর বাহাদূরের নেতৃত্বে আমরা সকল সন্ত্রাসী কর্মকান্ড কঠোর ভাবে প্রতিহত করবো।

প্রতিবাদ সভার আগে আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মংব্রাচিং মার্মা ও সাধারণ সম্পাদক দূংড়ি মং মার্মার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল আলীকদম বাজারসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামীলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology