শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
আলীকদমে মুরং সম্মেলন ও মতবিনিময়

আলীকদমে মুরং সম্মেলন ও মতবিনিময়

আলীকদম প্রতিনিধিঃ
বান্দরবান আলীকদমে মুরং সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার আলীকদম মুরুং কল্যান ছাত্রাবাস প্রাঙ্গনে আলীকদম মুরং কল্যান ছাত্রাবাসের পরিচালক ইয়োংলক ম্রো এর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দবরান রিজিয়নের রিজিয়ন কমান্ডার ও ৬৯ পদাতিক ব্রিগেড এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এএফডব্লিওসি, এনডিসি, পিএসসি। সম্মেলন শুরুতে প্রধান অতিথি প্রধানমন্ত্রীর বিশেষ অর্থায়নে নির্মিত মুরং কমপ্লেক্স ছাত্রাবাস ও স্কুলের নবনির্মিত একাডেমীক ভবন ও সম্প্রীতি স্টোর উদ্বোধন করেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে আলীকদম জোনের জোন কমান্ডার, লেঃ কর্ণেল মনজুরুল হাসান, পিবিজিএম, পিএসসি, আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম, জোনাল ষ্টাফ অফিসার, মেজর মোঃ জামান, আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন, লামা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, মুরং জনগোষ্ঠীর প্রতিনিধি মেনরং মুরং সহ আলীকদম, লামা ও থানচি উপজেলার প্রায় পাঁচ শতাধিক মুরং জনগোষ্ঠীর লোক উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন।

এসময় ম্রো কল্যাণ ছাত্রাবাসের ১৮ জন গরীব,অসহায় ছাত্রছাত্রীদের মাঝে মোট ৮১,০০০/-(একাশি হাজার) টাকা অনুদান ও ম্রো জনগোষ্ঠীর কল্যানে ৩ টি ব্যাটারিচালিত অটোরিক্সা প্রদান করেন। এছাড়াও চ্যানেল আই এবং ট্রাই ফাউন্ডেশনের সহযোগীতায় ২০০ জন গরীব,অসহায় ও দুঃস্থ লোকের মাঝে শীতবস্ত্র (কম্বল) এবং পুরুষ,নারী ও শিশুদের জন্য ৬৫০ টি গেঞ্জি বিতরণ করা হয়।

সম্মেলনের পাশাপাশি আলীকদম জোনের আয়োজনে মেজর রেজুয়ানা ইসলাম ও ক্যাপ্টেন চন্দন কুমার দাসের নেতৃত্বে মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। উক্ত মেডিকেল ক্যাম্পেইনে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology