বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
খাগড়াছড়ি রামগড়ে অস্ত্রসহ ইউপিডিএফের ৩ কর্মী আটক

খাগড়াছড়ি রামগড়ে অস্ত্রসহ ইউপিডিএফের ৩ কর্মী আটক

খাগড়াছড়ি সংবাদদাতাঃ

খাগড়াছড়ির রামগড়ের দুর্গম পাহাড়ি এলাকায় সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) তিন কর্মীকে অস্ত্র ও বিভিন্ন মালামালসহ আটক করেছে।

বুধবার(৭ অক্টোবর) ভোররাতে এ অভিযান পরিচালনা করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মানিকছড়ির বাটনাতলী ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন মোঃ ওয়ালী উল্লাহর নেতৃত্বে সেনাবাহিনী ও পুলিশ রামগড়ের পাতাছড়া ইউনিয়নের গরুকাটা নামক দুর্গম পাহাড়ি এলাকায় যৌথ অভিযান চালায়। এসময় ঐ এলাকায় জনৈক অনিল চাকমার বাসা থেকে রামগড়ের জরিচব্দ্র পাড়ার সরি কুমার ত্রিপুরার ছেলে রকি ত্রিপুরা(২০), দীঘিনালার রাজেন্দ্র কার্বারীপাড়ার দুলা ত্রিপুরার ছেলে জুয়েল ত্রিপুরা(২৩) ও গুইমারার দেওয়ানপাড়ার উলা অং মারমার ছেলে চাথো অং মারমা(৩০)কে আটক করে। এ সময় ঐ ঘর তল্লাশি করে ১টি এলজি, দুই রাউন্ড কার্তুজ, ৮টি মোবাইল ফোন সেট, চাঁদা আদায়ের রশিদ বই, নগদ ৩২ হাজার ৫৬০ টাকা, সংগঠনের নীতিমালার বই ও হিসাব রেজিস্টার বইসহ সংগঠনটির বিভিন্ন নথিপত্র জব্দ করা হয়।

সূত্র জানায়, আটককৃত সবাই ইউপিডিএফের প্রসীত খীসা গ্রুপের চাঁদা কালেক্টর। এছাড়া যে বাসা থেকে এদের অস্ত্রসহ আটক করা হয় ঐ বাসার মালিক অনিল চাকমাও সংগঠনটির সক্রিয় সদস্য। তবে তাকে আটক করা যায়নি।

রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, বুধবার ভোররাতে গরুকাটা এলাকায় সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযানে অস্ত্রসহ আটক ইউপিডিএফের তিন সন্ত্রাসীকে জিজ্ঞাসাবাদ শেষে বুধবার বিকালে রামগড় থানায় হস্তান্তর করেছে সেনাবাহিনী। রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান বলেন,তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও চাঁদাবাজি আইনে মামলা রুজুর প্রস্তুতি।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology