মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খাগড়াছড়ি মানিকছড়িতে মাশরুম চাষে সফল ইঞ্জিনিয়ার সানি মারমা
নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ৯৫৮০পিস ইয়াবা ও ডাম্পারসহ আটক ২

নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির অভিযানে ৯৫৮০পিস ইয়াবা ও ডাম্পারসহ আটক ২

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধিঃ
সীমান্ত সুরক্ষা, চোরাচালান প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, নারী ও শিশু পাচার  রোধ ও অভ্যন্তরীণ সন্ত্রাস দমনে নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিতকতায় ১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ এর নির্দেশনায়
রবিবার ২৫ জুলাই রাত ১১ টার সময়  নাইক্ষ্যংছড়ি ব্যাটালিয়ন (১১ বিজিবি) এর একটি টহল দল নাইক্ষ্যংছড়ি বটতলী নামক স্থান থেকে কাইয়ুম উদ্দিন (২৪) কে ডাম্পার গাড়ীসহ ৯৫৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে একই এলাকার বটতলী গ্রামের আবদুর রহমানের পুত্র, অপরজন আব্দুর রশিদ আহম্মেদ(৪৯), সে মৃত মতিয়ার রহমান পুত্র।  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর বাজার মূল্য আনুমানিক ২৮,৭৪,০০০ টাকা ।
ধৃত আসামীরা জানান, ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রয়ের উদ্দেশ্যে গাড়ীযোগে নাইক্ষ্যংছড়ি হয়ে কক্সবাজার নিয়ে যাচ্ছিল। ১১ বিজিবি ধাওয়া করলে আবদুর রহিম পালিয়ে যায়, তার পিতা মৃত হাসু মিয়া বলে স্বীকার করেন।
১১বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ বান্দরবান প্রতিদিনকে  বলেন, সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র, কাঠ ও মাদকদ্রব্যসহ  অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং এই এলাকায় যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology