শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
প্রধানমন্ত্রীর ঘর পেলো বান্দরবানের পিছিয়ে পড়া জনসাধারণ

প্রধানমন্ত্রীর ঘর পেলো বান্দরবানের পিছিয়ে পড়া জনসাধারণ

ডেস্ক নিউজঃ

প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশি পার্বত্য বান্দরবানের পিছিয়ে পড়া  জনসাধারণ । সে উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহীনদের মাঝে ৩য় ও ৪র্থ পর্যায়ে গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন করেন।

আজ ২২ মার্চ বুধবার  সকালে বান্দরবান সদর উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে সকল উপকারভোগীদের উপস্থিতিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের গৃহ হস্তান্তর করা হয়।

এই সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ৩য় পর্যায়ের অবশিষ্ট ও ৪র্থ
পর্যায় হতে সারাদেশে ৩৯,৩৬৫ টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ উদ্বোধনের  অংশ হিসাবে বান্দরবান পার্বত্য জেলার ৭টি উপজেলা এই ঘর প্রদান করা হয় । তারমধ্যে বান্দরবান সদর উপজেলায়- ৪৫ টি,লামা উপজেলায়- ৪০ টি, আলীকদম উপজেলায়- ৭ টি, নাইক্ষ্যংছড়ি উপজেলায়- ৫০ টি, রুমা উপজেলায়- ১১৬ টি,
রোয়াংছড়ি উপজেলায়- ১২০ টি এবং থানচি উপজেলায়- ৫২ টি মোট- ৪৩০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হবে। তৎমধ্যে- ১২৩ টি সেমি পাকা ঘর ও ৩০৭ টি মাচাং ঘর ।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভিন তিবরীজি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরোজ । সরকারি কমিশনার রাজীব বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান এ কে এম জাহাঙ্গীর সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology