শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
বান্দরবানের বেড়াতে আসা একজন নারী পর্যটককে ধর্ষণের অভিযোগ

বান্দরবানের বেড়াতে আসা একজন নারী পর্যটককে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানের বেড়াতে আসা একজন নারী পর্যটককে রাসেল নামের এক গাড়ী চালক ধর্ষণের অভিযোগ ওঠার পর পুলিশ ঐ ঘটনার তদন্ত শুরু করেছে। আজ(২৬ ফেব্রুয়ারী) রাত আড়াইটা নাগাদ পর্যটন মোটেলে রাসেল নামের এক গাড়ী চালক ধর্ষণ করে বলে অভিযোগ করেছে একজন পর্যটক মহিলা।

এ ঘটনায় পুলিশ একটি চাঁদের গাড়ি ও জিজ্ঞাসাবাদের জন্য মোটেলের নৈশ প্রহরী ওসমান গণি কে আটক করেছে। তবে বর্তমানে রাসেল পলাতক রয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে মোটেলের ম্যানেজার আলোক বিকাশ চাকমার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ছুটিতে আছেন বলে জানান। তবে এ বিষয়ে নাম প্রকাশ না করার শর্তে একজন জানান, ঐদিন রাতের ১০ টার পরে মোটেলে নৈশ প্রহরী ওসমান গণি ছাড়া আর কেউ ছিলোনা।

ঢাকা থেকে মহিলার সাথে বেড়াতে আসা ছেলে বন্ধু ও পুলিশ জানায়, তারা দু‘জন রাতে নাশতা করার জন্য বের হলে ছেলে বন্ধুটি নাশতা কেনার সময় হোটেল হিলভিউ এর সামনে থেকে মেয়েটিকে একা পেয়ে তার বন্ধুকে পুলিশ ধরে থানায় নিয়ে গেছে, এখনই থানায় যেতে হবে মিথ্যা কথা বলে ভয় দেখিয়ে চাঁদের গাড়িতে করে পর্যটন মোটেলে নিয়ে যায়। এবং মোটেলের ২০৫ নম্বর রুমে আটকে রেখে ধর্ষণ করে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্তকর্তা (তদন্ত) মো: এনামুল হক ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মেয়েটির বন্ধুর অভিযোগের ভিত্তিতে খোঁজ নিয়ে আমার ও এস আই মাইনউদ্দিন নেতৃত্বে একটি পুলিশের দল নিয়ে রাতের আড়াইটা নাগাদ মোটেলে অভিযান চালিয়ে ২০৫ নম্বর রুম থেকে মেয়েটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছে। অভিযুক্ত রাসেল বর্তমানে পলাতক রয়েছে। এ বিষয়ে মেয়েটির অভিযোগ অনুয়ায়ী একটি মামলা দায়ের হয়েছে ও আইনানুগ ব্যবস্থার প্রক্রিয়া চলছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology