মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খাগড়াছড়ি মানিকছড়িতে মাশরুম চাষে সফল ইঞ্জিনিয়ার সানি মারমা
বান্দরবানে অস্ত্র ও ইয়াবাসহ চট্টগ্রামের বৈদ্য আটক

বান্দরবানে অস্ত্র ও ইয়াবাসহ চট্টগ্রামের বৈদ্য আটক

ডেস্ক নিউজঃ

বান্দরবানে দেশীয় অস্ত্র ও ২০০ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে।

২০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বান্দরবান ক্যান্টনমেন্ট গেট সংলগ্ন বনবিলাস ক্যান্টিনের পাশ থেকে এই ব্যক্তিকে আটক করা হয়।

আটকৃত ব্যক্তি চট্টগ্রাম জেলার কোতোয়ালি থানার ইকবাল রোড পাথরঘাটার অজিত বৈদ্যর ছেলে বাবুল বৈদ্য (৩৯) ।

সূত্রে জানা যায়, আটকৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে বিভিন্ন মাদকদ্রব্য সহ খারাপ কাজে লিপ্ত ছিল । বর্তমানে সে চট্টগ্রামের পাশাপাশি বান্দরবানে এসব মাদকদ্রব্য সরবরাহ করার লক্ষ্য নিয়ে এসেছিল।

আটকৃত ব্যক্তির কাছ থেকে একটি দেশীয় অস্ত্র, বুলেট ও ২০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় তার সাথে মোটরসাইকেলের একজন ড্রাইভার ছিল বর্তমানে তারা দুইজন পুলিশের হেফাজতে রয়েছে ।

২১ সেপ্টেম্বর সকালে আটককৃত বাবলা বৈদ্যর স্ত্রী,ভাই এবং একজন উকিল নিয়ে বান্দরবান সদর থানায় উপস্থিত হযন । এ সময় আসামি পক্ষের উকিল জানান, তিনি বাবলা বৈদ্যর বিষয়ে এখানে এসেছে এবং তার পরিবার তাকে এই মামলাটির জন্য নিয়োগ করেছে ।

এ বিষয়ে বান্দরবান সদর থানায় যোগাযোগ করলে কর্তব্যরত ডিউটি অফিসার রাজিব জানান, আসামীর বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়েছে । আইনি প্রক্রিয়া শেষে আসামিকে কোটে প্রেরণ করা হবে।

 

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology