শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
বান্দরবানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

বান্দরবানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে প্রস্তুতি সভা

রিমন পালিত, স্টাফ রিপোর্টারঃ

বান্দরবানে জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উপলক্ষে এক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ১ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় প্রস্তুতিমূলক সভা উপলক্ষে বান্দরবান স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন, জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অজিত কান্তি দাশ।

এই সময় আরো উপস্থিত ছিলেন, প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবুল কালাম মুন্নাসহ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ। অনুষ্ঠানে সকল নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন কে সুন্দর ও সার্থক মণ্ডিত করে সফল করার জন্য বিভিন্ন পরামর্শ করেন।

সকলে আশা করেন প্রত্যেকটা কর্মীর আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতা পাশে থাকলে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন কে সুন্দরভাবে সফল করে বান্দরবানের রাজনৈতিক কর্মকাণ্ড কে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়া যাবে। আর তাতে করে সকল তরুণ সমাজ সুন্দর ও সুস্থ রাজনীতির প্রতি ধাবিত হবে। ফলে এগিয়ে যাবে রাজনৈতিক অঙ্গন। তাই প্রত্যেকটা কর্মীকে এই অনুষ্ঠান সফল করার জন্য আন্তরিকভাবে আহ্বান জানানো হয় এবং অনুষ্ঠানের শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য কড়া নিরাপত্তার পাশাপাশি প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের উদ্যোগ গ্রহণ করা হয়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology