মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খাগড়াছড়ি মানিকছড়িতে মাশরুম চাষে সফল ইঞ্জিনিয়ার সানি মারমা
বান্দরবান রাজার মাঠে শুরু হতে যাচ্ছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

বান্দরবান রাজার মাঠে শুরু হতে যাচ্ছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

ডেস্ক নিউজঃ

বান্দরবান পার্বত্য জেলায় ঐতিহ্যবাহী রাজার মাঠে শুরু হতে যাচ্ছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। আগামী শুক্রবার (২৬ মে) জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই টুর্নামেন্ট এর উদ্বোধন অনুষ্ঠিত হবে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন ঘোষণা করবেন। এসময় আরো উপস্থিত থাকবেন, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি ও পুলিশ সুপার তারিকুল ইসলাম, পিপিএম।

২৬ মে উদ্বোধনী খেলায় লোহাগাড়া একাদশ মুখোমুখি হবে চকরিয়া একাদশ এর খেলোয়াড়রা।স্থানীয় ৬টি টিমসহ সর্বমোট ৮টি টিম এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে।

জানা যায়,কোভিড-১৯ এর কারনে দীর্ঘ বিরতির পর ঐতিহ্যবাহী রাজার মাঠে এই ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করলো জেলা ফুটবল খেলোয়াড় সমিতি।নকআউট পদ্ধতির এই টুর্নামেন্ট ঘিরে মাঠ প্রস্তুতিসহ টুর্নামেন্ট এর সার্বিক আয়োজন নিয়ে ব্যাস্ত সময় পার করছে বান্দরবান এর খেলোয়াড়,কর্মকর্তা,কোচ,রেফারিবৃন্দ এবং টিম সংশ্লিষ্টরা।

টুর্নামেন্ট উপলক্ষে পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।সাবেক ও বর্তমান খেলোয়াড়দের নিয়ে গঠিত কমিটিতে আহ্বায়ক এর দায়িত্ব পালন করছেন সাবেক ফুটবলার মো.রফিকুল আলম।তিনি জানান, টুর্নামেন্ট চ্যাম্পিয়ন টিমকে ৫০ হাজার টাকা প্রাইজমানি সহ আকর্ষনীয় ট্রফি এবং রানার্সআপ টিমকে ত্রিশ হাজার টাকার প্রাইজমানি পুরষ্কার হিসেবে তুলে দেয়া হবে।

তিনি আরও উল্লেখ করেন,অংশগ্রহনকারী টিমে নয়জন করে খেলোয়াড় খেলতে পারবে।এছাড়াও এই ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়াড়,সেরা গোল রক্ষক, সুশৃঙ্খল দল পাবে আকর্ষণীয় পুরষ্কার দেয়া হবে। টুর্নামেন্ট সফল করতে ইতিমধ্যে মাঠে লে-আউটসহ মাঠ প্রস্তুত করার কাজ সম্পন্ন হয়েছে। টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করার জন্য তিনি সবার সহযোগিতাও কামনা করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology