শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
রাঙ্গামাটি শহরে ১ম এলপিজি ফিলিং স্টেশন শনিবারে উদ্ধোধন

রাঙ্গামাটি শহরে ১ম এলপিজি ফিলিং স্টেশন শনিবারে উদ্ধোধন

ডেস্ক নিউজ:

রাঙামাটিতে শহরে যানবাহনে এলপিজি’র চাহিদা মেটাতে ১ম বারের মত নির্মান করা হয়েছে এলপিজি ফিলিং স্টেশন।

আগামী ৪ সেপ্টেম্বর শনিবার বহুল প্রতিক্ষিত এই এলপিজি ফিলিং স্টেশনের যাত্রা শুরু হচ্ছে। শনিবার সকাল ১০টায় শহরের রাঙাপানি সড়কের পাশে স্থাপিত এই ফিলিং স্টেশন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি আসনের সাংসদ দীপংকর তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এটির উদ্বোধন করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত থাকবেন, জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান উপস্থিত থাকার কথা রয়েছে।

যারা জেলার বাইরে গিয়ে বিভিন্ন এলপিজি ফিলিং স্টেশন থেকে তাদের চাহিদা পুরণ করে। যা সময় সাপেক্ষ, ব্যয়বহুল ও কষ্টসাধ্য। এটি চিন্তা করে যানবাহন মালিক ও চালকদের দুর্ভোগ কমাতে এলপিজি ফিলিং স্টেশনের প্রয়োজনীতা উপলব্ধি করে এই উদ্যোগ নিয়েছি। আশা করি, রাঙামাটিবাসী এই ফিলিং স্টেশন দ্বারা উপকৃত হবেন বলে ব্যবসায়ী  হাজী মোঃ মুছা মাতব্বর মনে করেন।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology