শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
রোয়াংছড়িতে আপন ভাগিনা হাতে মামা খুন, আহত ১

রোয়াংছড়িতে আপন ভাগিনা হাতে মামা খুন, আহত ১

মংক্যাইনু মারমা, রোয়াংছড়ি প্রতিনিধিঃ

বান্দরবানে রোয়াংছড়িতে আপন ভাগিনা হাতে মামা খুন হয়েছে। রবিবার ১৮ নভেম্বর রাত ৮টা সময় ম্রক্ষ্যং পাড়ায় এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, মৃত্য ব্যক্তি ম্রক্ষ্যং পাড়া বাসিন্দা সাগ্য মারমা ছেলে সিংনুমং মারমা (৩০) এবং খুন হল মেঝো মেয়ের ছেলে নাতি উক্যসিং মারমা (১৪) বলে জানা গেছে। খুনের ঘটনা সাথে সাথে পাড়া বাসিরা ইউপি মেম্বার মেচিং মারমাকে অবহিত করেন। পরে ইউপি মেম্বার মেচিং মারমা ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমাকে জানালে তিনি পুলিশকে জানাতে বলেন। এর পরে দেরি না করে রোয়াংছড়ি থানা পুলিশকে জানালে ওসি নির্দেশে এসআই মাহাবুব আলম খান ও পিএসআই আরিফুর রহমান ঘটনা স্থলে গিয়ে মৃত ব্যক্তি লাশকে উদ্ধারসহ খুনি উক্যসিং মারমা (১৪) কে আটক করে থানায় নিয়ে আসে।

এলাকার প্রত্যক্ষদর্শিরা জানায়, সিংনুমং মারমা ও স্ত্রী চিংম্রাস্বং মারমা মধ্যে দুই জনে ব্যাপক বাগ বিতন্ডা আওয়াজ শুনে মৃত্য ব্যক্তি মেঝো বোন হ্লামেচিং মারমা (৩৩) ঘটনা স্থলে এসে স্বামী-স্ত্রী দুই জনকে ঝগড়া না করতে মানা করেন। ঐ সময় মেঝো বোনে কথা না শুনলে রাগে মাথায় ছোট ভাই সিংনুমং মারমাকে ক’টা থাতপর মারে। ছোট ভাই সিংনুমং মারমাও পাল্টা আক্রমনে আঘাতে মেঝো বোন অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে যায়। এমন অবস্থায় মেঝো বোনে ছেলে উক্যসিং মারমার উপস্থিত হলে তার মামাকে লাঠি নিয়ে আঘাত করে। এতে ভাগিনা হাতে আঘাতে গুরুত্বর আহত হয় মারমা সিংনুমং মারমা। পাড়া বাসিরা আহত অবস্থা ভাই-বোনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়ার পথে সিংনুমং মারমা বান্দরবান নতুন ব্রীজ এলাকায় মারা যায়। মেঝো বোন গুরুত্বর আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোয়াংছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল ইসলাম সত্যতা স্বীকার করে বলেন ম্রক্ষ্যং পাড়া খুনের ঘটনা কথা শুনে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মৃত্য ব্যক্তির লাশ উদ্ধার করা সহ খুনি উক্যসিং মারমাকে আটক করে থানা আনা হয়েছে। এ লাশটি বান্দরবান সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তবে মামলা প্রস্তুতি চলছে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology