শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
লামায় বিএনপির উঠান বৈঠক, গণসংযোগ, জনসভায় মানুষের ঢল

লামায় বিএনপির উঠান বৈঠক, গণসংযোগ, জনসভায় মানুষের ঢল

মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ প্রতিনিধি লামাঃ
বান্দরবানের লামায় সোমবার ২৪ ডিসেম্বর দিনব্যাপী উঠান বৈঠক, গণসংযোগ, মতবিনিময় ও জনসভা করেছে বান্দরবান ৩০০ নং আসনে ধানের শীষের প্রার্থী সাচিং প্রু জেরী। এসময় ধানের শীষ প্রতীকের পক্ষে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের ঢল নামে।

সকাল ১০টায় লামা পৌরসভার শিলেরতুয়া, ১১টায় হরিণঝিরি, বেলা ১২টায় লাইনঝিরি ও দুপুর ১টায় সাবেক বিলছড়ি তাজুল ইসলামের বাড়িতে উঠান বৈঠক ও গণসংযোগ, মতবিনিময় সভা করে বিএনপি। এইসব জনসভায় স্বতস্ফুর্তভাবে শত শত মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলখানা হতে মুক্ত করতে ধানের শীষে ভোট চান।

এসময় সাচিং প্রু জেরী বলেন, ধানের সম্মান রক্ষা করা সবার দায়িত্ব। এই প্রতীক সবার। এখন ধানের প্রতি সব সম্প্রদায়ের মানুষ আফিনের মত আশ্বক্ত হয়ে আছে। ৩০ তারিখ তার প্রমাণ দিবে জনতা।

তিনি আরো বলেন, লামার ফাঁসিয়াখালী, ফাইতং, আজিজনগর ও নাইক্ষ্যংছড়ির ঘুনধুমে পরিকল্পিত ঘটনা সাজিয়ে মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতা কর্মীদের হয়রাণী করতে চাচ্ছে আওয়ামীলীগ। টাকার লোভ দেখিয়ে, মামলা-হামলা করে ধানকে প্রতিহত করা যাবেনা। গুম, খুন, রাহাজানি হতে দেশকে মুক্ত করতে ধানে ভোট দিতে হবে।

বিকাল ৩টায় রুপসীপাড়া বাজারে সাচিং প্রু জেরীর সমর্থনে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় কয়েক হাজার মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। এসময় বিএনপির আদর্শে অনুপ্রাণীত হয়ে ৪০ জন উপজাতি ও ১১ জন বাঙ্গালী বিএনপিতে যোগদান করে।

দিনব্যাপী নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন, লামা উপজেলা বিএনপির সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি মো. হানিফ মাইজভান্ডারি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা দলের সভানেত্রী জোৎন্না বেগম, বিএনপি নেতা বদরুল আলম, মো. হাবিব, কাউন্সিলর মো. জাকের সহ প্রমূখ।

বিকাল ৫টায় লামা পৌরসভার লামামুখ বাজারে, সন্ধ্যা ৭টায় চেয়ারম্যান পাড়া ও রাত ৮টায় মধুঝিরি এলাকায় উঠান বৈঠক, গণসংযোগ ও মতবিনিময় সভা করবে বিএনপি।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology