শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
রাঙ্গামাটিতে দোলযাত্রা হোলি রঙের উৎসব পালিত বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
লামায় সেলাই মেশিন বিতরণ করেছে -আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল

লামায় সেলাই মেশিন বিতরণ করেছে -আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল

মংছিংপ্রূ, লামা প্রতিনিধিঃ
বান্দরবানে লামায় ১০জন অসহায়, বিধবা ও দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। পরবর্তীতে আরো ১০টি দুঃস্থ্যদের মাঝে প্রদান করা হবে বলে সূত্রে জানা গেছে। ২০ জুলাই শুক্রবার সন্ধ্যায় লামা পৌরস্থল হোটেল সী-হিল মিলনায়তনে এ বিতরণ করা হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পক্ষ থেকে এ বিতরণ করেন লামা সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল।

বিতরণ অনুষ্ঠানে’র সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল বলেন, আওয়ামীলীগ সরকার ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে ক্ষুধা, দারিদ্রমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে ধর্ম-বর্ণ নির্বিশেষে নিরলশভাবে কাজ করে যাচ্ছে। সরকার শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতে উন্নয়নে দূরপ্রান্তে পৌঁচ্ছে লামা উপজেলা। তিনি আরো বলেন, আগামী ১১তম সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ১৩ জুলাই শুক্রবার বান্দরবান জেলায় সর্বপ্রথম লামা উপজেলা নির্বাচন প্রস্তুতি সমাবেশ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় উপজেলা আওয়ামীলীগের নির্দেশনা মোতাবেক ২০ জুলাই শুক্রবার উপজেলার ৪টি ইউনিয়নের (সরই, ফাঁসিয়াখালী, আজিজনগর ও ফাইতং মো. ইদ্রিছ কোম্পানী, আলহাজ্ব নূর হোসেন চৌধুরী, আজম খাঁন ও মো. হেলাল উদ্দিন সভাপতিত্বে স্ব-স্ব ইউনিয়নের নির্বাচন প্রস্তুতি সমাবেশ হয়।

বিতরণ অনুষ্ঠানে অন্যদেন মধ্যে উপস্থিতত ছিলেন, পৌরসভার কাউন্সিলর মো. রফিক, কামাল উদ্দিন, মো. ফরিদ, সংরক্ষিত আসনে মহিলা সদস্য জোৎস্না বেগম, পৌর আওয়ামীলীগের সধারন সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিত মো. তৈয়ব আলী ও সাংবাদিক কামালুদ্দিন সহ উপজেলা নেতৃবন্দ।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology