মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বান্দরবানে উদযাপিত করল জাতীয় সমাজসেবা দিবস-২০২৩ বান্দরবান দলবনিয়া এলাকায় বন্যা দূর্গতদের মাঝে মোবাইল হেলথ ক্যাম্প ইউপিডিএফের ৪ নেতাকে হত্যার প্রতিবাদে মানিকছড়িতে অবরোধ চলছে কলাবতী শাড়ি আগামীতে দেশের বাইরে রপ্তানিতে ছেয়ে যাবে – শাহ্ মোজাহিদ রোয়াংছড়ি তুলাছড়ি পাড়ায় প্রতিবেশ পুনরুদ্ধারে পিআইসি’র কমিউনিটি চার্টার বিষয়ক মতবিনিময় বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ৬শ পরিবারকে শক্তি ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ নাইক্ষ্যংছড়িতে পাহাড় ধ্বসে শিশুসহ একই পরিবারের আহত ৪ বাান্দরবানে কর্মরত সাংবাদিকদের সাথে বাল্যবিবাহ নিরোধকল্পে বিষয়ে ওরিয়েন্টেশন করল গ্রীনহিল দি মারমা কো অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন খাগড়াছড়ি মানিকছড়িতে মাশরুম চাষে সফল ইঞ্জিনিয়ার সানি মারমা
শিশু গৃহকর্মীকে নির্যাতনকারী সারাহ সুদীপা গ্রেপ্তার

শিশু গৃহকর্মীকে নির্যাতনকারী সারাহ সুদীপা গ্রেপ্তার

ডেস্ক নিউজঃ

বান্দরবানে বহুল আলোচিত শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে এ্যাডভোকেট সারাহ সুদীপা ইউনুছ নামের এক মানবাধিকার কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার ২৪ জুলাই সকালে বনরুপাপাড়ার নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তবে তার স্বামী ফয়সাল আহমেদ এখনো পলাতক রয়েছেন।

এর আগে গত ২২ জুলাই রওশন আরা নামের এক নারী ভিকটিমের পক্ষে শিশু আইনে বান্দরবান জজ কোর্টের আইনজীবী সারাহ সুদীপা ইউনুছ ও তার স্বামী ফয়সাল আহমেদকে আসামি করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ শিশুটিকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠিয়ে দেন। পরে আদালত নির্যাতিত গৃহকর্মীকে চট্টগ্রামের হাটহাজারীর সেফহোমে (নিরাপদ আবাসন) পাঠানোর নির্দেশ দেয়া হয়। বর্তমানে শিশুটি সেফহোমে রয়েছে।

সদর থানার ওসি (তদন্ত) মো.সোহাগ রানা জানান,শিশু গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে বান্দরবান সদর থানায় সারাহ সুদীপা ইউনুস (৪০) ও তার স্বামী ফয়সাল আহম্মেদ (৪৫) এর নামে শিশু আইন ,২০১৩ এর ৭০/৮০(১) এর ধারায় একটি মামলা দায়ের করেছে তার এক প্রতিবেশি রওশানা আরা। অভিযোগের প্রেক্ষিতে সারাহ সুদীপা ইউনুছকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, বান্দরবানে আইনজীবী দম্পতির বাসায় শিশু গৃহকর্মীকে নির্যাতনের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি প্রশাসনের নজরে আসে। নির্যাতিত শিশুটি জানায়, তাকে জ্বলন্ত মশার কয়েল দিয়ে ছ্যাকা দেয় এবং ঝাড়ু দিয়ে পেটানোসহ নানা ধরনের নির্যাতন করতো। ঈদের আগে শিশুটি সুযোগ পেয়ে ঘর থেকে পালিয়ে যায়।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology