শুক্রবার, ২০ মে ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
লামায় জুম ও প্রাকৃতিক বনাঞ্চলে আগুনে পুড়িয়ে দেওয়ায় রাবার কোম্পানির বিরুদ্ধে সংবাদ সন্মেলন বাইশারীতে আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণকারি ফরহাদকে গ্রেফতার করেছে পুলিশ বান্দরবান লেমুঝিরি পাড়ায় এক বুদ্ধি প্রতিবন্ধী ত্রিপুরা নারীকে ধর্ষণের অভিযোগ ৭ মাসের বকেয়া বেতন পরিশোধ এবং চাকুরী স্থায়ীকরণের দাবি জানিয়ে বান্দরবানে মানববন্ধন আলীকদমে লেকের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু থানচি’র ইউএনও আতাউল গনি ওসমানী বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত দুস্থ রোগীদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন বান্দরবান রোগী কল্যাণ সমিতি বান্দরবানে আরো এক সপ্তাহ পুরনো দামে সয়াবিন তেল বিক্রি করা হবে লামায় জেলা পরিষদের উদ্যোগে সেই অসহায় ৩৬ পরিবারকে ত্রাণ
খাগড়াছড়িতে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু আহত ১

খাগড়াছড়িতে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু আহত ১

অংগ্য মারমা,খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ি জেলা সদরের স্বনির্ভর এলাকায় নির্মাণাধীন মৎস হ্যাচারীর সেফটিক ট্যাঙ্কে কাজ করতে নেমে রবিবার বেলা সাড়ে ১১ টায় বিষক্রিয়ায় রফিকুল ইসলাম ও রমজান আলী নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত দুই নির্মাণ শ্রমিকের বাড়ী দীঘিনালার বেতছড়ি বলে জানা গেছে।

আহত নির্মাণ শ্রমিক সাইফুল ইসলাম জানান, সকালে সাড়ে ১১টার দিকে সেফটিক ট্যাঙ্কে কাজ করতে নামে রফিকুল ইসলাম। দীর্ঘ সময়ে তার কোন সাড়া শব্দ না পেয়ে রমজান আলী ট্যাঙ্কে নামে। তার কিছুক্ষণ পরে তাদের পড়ে থাকতে দেখে অন্যান্যরা ট্যাঙ্কের পাশের দেয়াল ভেঙ্গে মুর্মূষ অবস্থায় তাদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পার্বত্য চট্টগ্রাম মৎস চাষ উন্নয়ন ও সম্প্রসারণ প্রকল্পের প্রকল্প পরিচালক (উপ সচিব) আ: রহমান বলেন, এবিষয়ে আমি কিছু জানিনা। আমি খাগড়াছড়ি জেলা পরিষদের মিটিংএ ছিলাম। খবর পেয়ে হাসপাতালে এসে দুজনকে মৃত অবস্থায় দেখতে পাই। শ্রমিকরা কাউকে কিছু না বলে সেফটিক ট্যাঙ্কের কাজ করতে নেমে তাদের মৃত্যু হয় ।

খাগড়াছড়ি আধুনিক হাসপাতালের চিকিৎসক জানান, অক্সিজেনের অভাবে ট্যাঙ্কের বিষক্রিয়ায় দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু ঘটতে পারে।

ভালো লাগলে সংবাদটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2018 Bandarban Pratidin.com
Design & Developed BY CHT Technology